ঈশ্বরদীতে চলন্ত বাস থেকে যাত্রীকে ফেলে দিয়ে হত্যা!

0
8

ডেস্ক রিপোর্টঃ   

গত ১৯ ডিসেম্বর বৃহস্পতিবার রাত নয়টার দিকে পাবনার ঈশ্বরদীতে লালন শাহ সেতুর টোল প্লাজার সংলগ্ন এলাকায় চলন্ত বাস থেকে ফেলে দিয়ে  সুমন নামের এক যাত্রীকে হত্যার অভিযোগ উঠেছে।

জানা যায়, গত বৃহস্পতিবার আনুমানিক রাত নয়টায় সুমন মেহেরপুর থেকে ঈশ্বরদী গামী সনি পরিবহনের একটি বাসে আসছিলেন। বাসের মধ্যে সুমনের সাথে বাস কনট্রাকটারের ভাড়া নিয়ে কথার কাটা কাটি হয়। তার মধ্যে সুমন বাড়িতে মোবাইল করে বলে তাকে বাসের মধ্যে মারধর করা হয়েছে।

এরপর সনি পরিবহন বাসটি রাত   নয়টার দিকে লালন শাহ সেতুর টোল প্লাজার কাছে আসলে বাসের কনট্রাকটর ও চালকের সহকারীরা মিলে পিছন থেকে ধাক্কা দিয়ে সুমনকে ফেলে দেয়। বাস থেকে পরার সাথে সাথে বাসটির চাকার নিচে পড়ে যায় সুমন।

পরবর্তীতে আশেপাশের লোকজনের সহায়তায় সুৃমনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে তার অবস্থা গুরুত্বর দেখে সেখানকার চিকিৎসকরা দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন।

ঔ রাতেই সুমনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সুমনের মৃত্যু হয়। পুলিশ ট্রাফিকের সার্জেন আরিফুল ইসলাম বলেন ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ দেখে বাসটি সনাক্ত করা হয়েছে। এখন বাসটি ও অভিযুক্তদের ধরতে কাজ করছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here