খুলনায় ভূয়া-পুলিশ সেজে ব্যাবসায়ীকে অপহরণের সময় একজন আটক

0
9

ডেস্ক রিপোর্ট

ভূয়া পুলিশ সেজে ব্যবসায়ীকে অপহরণের সময় আড়ংঘাটা থানার পুলিশ সদস্যরা সোহেল মোল্লা (৩৫) নামের এক ভূয়া-পুলিশ সদস্যকে আটক করেছেন।

প্রতিবেদন সূত্রে জানা যায়- গত ৭ ই ফেব্রুয়ারী রাত তিনটা সময় সেকেন্দার নামের এক ব্যবসায়ীকে উদ্ধার করেছেন আড়ংঘাটা থানার ডিউটিরত পুলিশ সদস্যরা। জানা যায়- ডুমুরিয়া চুকনগর এলাকার ব্যাবসায়ি মো.সেকেন্দার মিয়াকে ভূয়া গ্রেফতারি পরোয়ানা দেখিয়ে তাকে অপহরণ করে প্রাইভেট কারযোগে শহরের মুন্সিপাড়া এলাকা দিয়ে নিয়ে যাওয়ার সময় আড়ংঘাটা থানার ডিউটিরত পুলিশ সদস্যদের চোখে গাড়িটি সন্দেহ হয় এবং প্রাইভেট কারটিকে থামানোর সংকেত দিলে, প্রাইভেট কারের চালক সংকেত অমান্য করে অন্য দিকে যাওয়ার চেষ্টা করেন এতে করে পুলিশ সদস্যদের সন্দেহ আরো বেড়ে যায়।

এক পর্যায়ে আড়ংঘাটা থানার এস,আই সাইদুর রহমান গাড়ির ভেতরে থাকা লোকজনদের চ্যালেন্জ করলে তাদের কথা বার্তা ও আচার আচারণে অসংগতি পাওয়া যায়। পরে এস আই সাইদুর রহমান এর নির্দেশে পুলিশ সদস্যরা গাড়িটিতে তল্লাশি চালালে সেখান থেকে   হাত-পা বাধা ও মুখে কষ্টেপ লাগানো অবস্থায় ব্যাবসায়ী মো. সেকেন্দারকে উদ্ধার করেন।

এছাড়াও তল্লাশিকৃত গাড়ি থেকে ২ টি ইউনিফর্ম, ব্যাজ রেংক, মোবাইল ও তালা ভাঙার সরঞ্জাম পাওয়া যায়। এস, আই সাইদুর রহমান জানান, আমরা যে গাড়িটি আটক করি তার নম্বর ( ঢাকা মেট্রো ১৪-২১০২) বর্তমানে এ বিষয়ে একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here