আপন ছোট বোনকে বিয়ে করলেন বড় ভাই

0
56

অনলাইন ডেস্ক – আলোকিত স্বদেশ

অনেকেই হয়তো চমকে গেছেন আবার অনেকে হয়তো মিথ্যা বলে উড়িয়ে দিবেন। এটা কিভাবে সম্ভব? তাই বলে আপন মায়ের পেটের ছোট বোনকে বিয়ে? ঠিক এরকম ঘটানা ঘটেছে আমাদের প্বার্শবর্তী দেশ ভারতে।

ভারতের গণমাধ্যমে এমনই একটি ঘটানা প্রকাশ করেছেন। সেখানে বলা হয়েছে ভারতের পাঞ্জাব প্রদেশে মায়ের পেটের আপন ছোট বোনকে বিয়ে করলেন ভাই। ভারতের গণমাধ্যমে এমন খবর প্রকাশের পর নড়েচড়ে বসে ভারতীয় প্রশাসন।

ভারতীয় গণমাধ্যম সংবাদে আরো বলা হয়েছে মেয়েটির বড় ভাই দীর্ঘদিন ধরে অষ্ট্রেলিয়ায় বসবাস করেন এবং তিনি ঐ দেশের নাগরিকত্বও পেয়েছেন। তাই আপন ছোট বোনকে অষ্ট্রেলিয়া নেয়ার জন্য কোর্টে গিয়ে তাকে বিয়ে করেন বড় ভাই।

ইতিমধ্যে মেয়েটির অষ্ট্রেলিয়ার ভিসাও নিশ্চিত হয়ে গেছে। ভাই বোনের এই বিয়ে নিয়ে পাঞ্জাবের বিভিন্ন চাঞ্চল্যকর সৃস্টি হয়েছে। এই ঘটনায় ভারতীয় প্রশাসনের তদন্তে থাকা পুলিশ কর্মকর্তা জয় সিংহ জানান- কিছুদিন আগে তারা ভাই বোনের পরিচয় দিয়েছিল। ইতিমধ্যে মেয়েটির ভিসাও হয়েছে এবং স্বামী স্ত্রীর পরিচয়ে কিছুদিন আগে অষ্ট্রেলিয়ায় গিয়ে বসবাসও করেছে।

তিনি আরো বলেন-মেয়েটি এবং তার বড় ভাই শুধু অষ্ট্রেলিয়া যাওয়ার জন্য ধর্মীয় অনুশাসন, সামাজিক রীতিনীতি ও ভারতীয় অাইনের সাথে প্রতারণা করেছেন। বর্তমানে প্রশাসন ভাই বোনকে খুঁজতেছে। তারা বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছে। পুলিশ কর্মকর্তা জয় সিংহ বলেন তারা ভারতীয় আছেন এবং অতি তারাতাড়ি তাদেরকে গ্রেফতার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here