নদীতে সাতার কাটতে নেমে কিশোরের মৃত্যু, উদ্ধার আরো একজন

0
17

অনলাইন ডেস্ক- আলোকিত স্বদেশ 

নদীতে সাতার কাটতে নেমে আব্দুল হাদি(১২) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে,অসুস্থ অবস্থায় উদ্ধার হয়েছে আরো এক কিশোর। ঘটনাটি ঘটেছে সিলেট নগরীর সুরমা নদীতে।

খবর নিয়ে জানা গেছে-গত ১০ ই মে রবিবার সিলেট নগরীর কাজির বাজার এলাকার ব্রিজ সংলগ্ন সুরমা নদীতে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। আব্দুল হাদির পিতার নাম আব্দুল আজিজ। আবদুল আজিজ কুয়ারপাড় এলাকার বাসিন্দা।

অপরদিকে অসুস্থ অবস্থায় উদ্ধার হওয়া কিশোরের নাম-মো. রায়হান। রায়হানের বাবার নাম-মো. আপন মিয়া। আপন মিয়া কুয়ারপাড় এলাকার ইঙ্গুলাল রোডের বাসিন্দা।

স্হানীয় লোকজন সূত্রে জানা যায়-গত ১০ই মে সিলেট নগরীর কাজির বাজার এলাকায় একটি ব্রিজের কাছে সুরমা নদীতে আব্দুল হাদি সহ আরো ১০ থেকে ১২ জন কিশোর গোসল ও সাতার কাটতে নামে। ওদের মধ্যে হঠাৎ করে দুই কিশোর আবদুল হাদি ও রায়হান পানিতে ডুবে যায়। পরে আশেপাশের লোকজন

এই অবস্থা দেখে দুই কিশোরকে উদ্ধারের চেষ্টা চালালে রায়হানকে অসুস্থ অবস্থায় উদ্ধার করেন এবং নিহত আবদুল হাদি কে খুঁজে না পেয়ে সিলেটের ফায়ার সার্ভিসের কর্মীদের সংবাদ দেন। ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার অভিযান চালালে আবদুল হাদির মৃত দেহ খুঁজে পান।

সিলেট ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার যিশু তালুকদার আলোকিত স্বদেশকে জানান- আমাদের ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থল থেকে আবদুল হাদি নামের এক কিশোরের লাশ উদ্ধার করে পরিবারের কাছে পাঠিয়ে দিয়েছেন। এই ঘটনার পর ঐ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here