প্রতি ছবিতে অর্ধেকেরও কম পারিশ্রমিক নিবেন সাকিব খান

0
15

বিনোদন ডেস্ক – আলোকিত স্বদেশ

বাংলাদেশের বর্তমান সময়ের  সবচেয়ে জনপ্রিয় নায়ক সাকিব খান ঘোষণা দিয়েছেন, এখন যে কোন ছবির কাজে পারিশ্রমিক হিসেবে তিন ভাগের মাএ এক ভাগ টাকা নিবেন।  জনপ্রিয় এই নায়ক বলেন করোনার কারণে বাংলাদেশসহ সারা বিশ্বের ব্যাপক ক্ষতি হয়েছ। এমনি বাংলাদেশে কতদিন করোনা ভাইরাসের প্রভাব থাকবে তা সঠিক ভাবে বলা যাচ্ছে না। তাই সংকটময় মূহুর্তের কথা মাথায় রেখে তিনি এমন সিদ্ধান্ত নিয়েছেন।

একদিকে বাংলাদেশ প্রযোজক ও পরিচালক সমিতির বেশ কিছু প্রযোজক ও পরিচালক অভিযোগ করে বলেন এক যুগেরও বেশি জনপ্রিয় নায়ক সাকিব খান একটি ছবির পারিশ্রমিক হিসেবে ৬০ লাখ টাকা নেন। আবার কোন কোন প্রযোজক বলেন তিনি ৭০ লাখ টাকা নেন।

তবে এনিয়ে চলচ্চিত্রের অনেকে মন্তব্য করেছেন সাকিব খান যদি আগে থেকে পারিশ্রমিক একটু কম নিতেন তাহলে বাংলাদেশে সাকিব খানের আরো অনেক ছবি নির্মাণ হত কিন্তু সাকিব খানের পারিশ্রমিক বেশি হওয়ায় উনার ছবি অনেকটা কমে গেছে। তারা আরো বলেন সুপার হিরো সাকিব খানের অনেক ফলোয়ার এবং দর্শক আছে, যারা সব সময় অপেক্ষায় থাকে কখন সাকিবের  নতুন ছবি সিনেমা হলে আসবে। কিন্তু পারিশ্রমিক বেশি নেয়ার কারণে হয়ত দর্শকের চাহিদা পরিমাণ সিনেমা তৈরি হচ্ছে না। তবে বর্তমান সাকিবের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন চলচ্চিত্র প্রেমী অনেক কর্মকর্তা।

অপর দিকে সাকিব খান বলেন এই সংকটময় মুহূর্তে সবারে এগিয়ে আসা উচিৎ। দেশে বর্তমান যে কয়টি      সিনেমা হলে আছে তা নিয়ে সামনের দিকে এগিয়ে যাবেন এমন আশা প্রকাশ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here