চাকরি দেয়ার নামে প্রতারণা | প্রতারক চক্রের ২০ সদস্য আটক

0
21

ডেস্ক রিপোর্ট – আলোকিত স্বদেশ 

রাজধানীর বিভিন্ন এলাকায় কিছু প্রতারক চক্র চাকরি দেওয়ার নামে দেশের বিভিন্ন জেলার বেকার যুবক যুবতীর কাছ থেকে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে প্রতারক চক্রের সদস্যরা।

ঢাকার আভিজাত্য এলাকাগুলোতে চাক চিক্য অফিস বানিয়ে প্রতারক চক্ররা দিনের পর দিন চালিয়ে যাচ্ছে তাদের প্রতারণা। বিভিন্ন পত্র পত্রিকায় লোভনীয় বেতনের নিয়োগ বিজ্ঞপ্তি, লিফলেট ও অনলাইনে প্রচার প্রচারণার মাধ্যমে তাদের এই অসাধু কার্যক্রম পরিচালনা করেন।

এই প্রতারক চক্ররা দেশ বিদেশের নামী দামি নানান কোম্পানি গুলোর নাম ব্যাবহার নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে সহজ সরল যুবক যুবতীদের প্রভোভন দেখান। এরপর যারা তাদের প্রলোভনে পরে চাকরির জন্য আবেদন করেন তাদের কাছ থেকে চাকরি দেয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেন প্রতারক চক্ররা।

ভুক্তভোগীদের এমন অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার ২৩ জুন রাজধানীর কাফরুল থানাধীন ডিওএইচএস মহাখালী এলাকার গাজী ইন্টারন্যাশনাল ও ভিশন বিজনেস সেন্টার নামের দুটি অফিসে পৃথক পৃথক অভিযান চালায় RAB-11 সদস্যরা।

এসময় ঐ দুটি অফিসের প্রায় ২০ জন প্রতারক চক্রের সদস্যকে আটক করেন RAB সদস্যরা। আটককৃতরা হলেন-মো. মাহিম (২১), মো. শামীম (৩১), মীর সানবীরুল আলম(২৭), মো. আলমগীর (২৯), মোসা. সানজিদা আক্তার (২৭), মোসাম্মদ অনামিকা আক্তার(২৬), মোসা. অন্তরা খাতুন (২৫), তানিয়া সুলতানা(২৯),রাবেয়া আক্তার(২৩), জ্যোতি আক্তার( ১৯) সহ আরো অনেকে। এছাড়াও ঐ দুটি অফিসের সীল, লিফলেট, নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন পত্র সহ বিভিন্ন রকম সরঞ্জাম জব্দ করেন RAB.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here