“বাবু খাইছো ” গানের জন্য হিরো আলমের বিরুদ্ধে মামলা

0
27

অনলাইন ডেস্ক – আলোকিত স্বদেশ     

” বাবু খাইছো ” গানটি বিকৃত করার অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেছেন দেশের খ্যাত সোলস্ ব্যান্ডের অন্যতম সদস্য ও সংগীত পরিচালক মীর মাসুম। তিনি জানান বাবু খাইছো গানটির কথা ও সুর এবং শিরোনাম সবকিছুই আমার। কিন্তু সাম্প্রতিক সময়ে হিরো আলম বাবু খাইছো গানটির কথা ও সুর বিকৃত করে গেয়েছেন ।

মীর মাসুম আরো বলেন – বাবু খাইছো গানটির শিরোনাম, কথা ও সুর বিকৃত করার জন্য হিরো আলমের বিরুদ্ধে বাংলাদেশ ডিজিটাল নিরাপত্তা আইন ২২,২৩ ও ২৪ ধারায় একটি মামলা হয়েছে গত ৬ ডিসেম্বর। তিনি আরো বলেন একদিকে গানটিকে যেমন বিকৃত করেছে অপরদিকে গানটি তার ইউটিউব চ্যানেলে আপলোড করে টাকা ইনকা করছেন। এটি চুরির থেকেও বেশি বরং এটা ডাকাতি বলে।এদিকে আদালত তদন্তের জন্য সিআইডিকে নির্দেশ দিয়েছেন।

অপরদিকে হিরো আলম পাল্টা জবাবে বলেন- মীর মাসুম আমাকে জোকার বলেছে বরং উল্টো আমি তার বিরুদ্ধে মামলা করবো। আলম আরো বলেন এর আগেও মীর মাসুম ” বাবু খাইছো ” গানটির মত ন্যাকামি গান করে সমালোচিত হয়েছিলেন। হিরো আলম দাবি করেন বাবু খাইছো কথাটি ফেসবুকে অনেক লিখতো, আর উনি ওখান থেকে চুরি করে তার গানের মধ্যে ঢুকিয়ে দিয়ে বলছে ওটা উনার।

আলম গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে বলেন – আমি কোন শিল্পী নই। শুধু মাত্র শখের বশে গান গেয়েছি। আমার মনে হয়না এতে কারো ক্ষতি হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here