এনজিও-র কিস্তি দিতে না পারায় দোকানে আত্মহত্যা করলেন চা বিক্রেতা

0
39

অনলাইন ডেস্ক – আলোকিত স্বদেশ 

কিস্তির চাপ সইতে না পেরে আত্মহত্যা করলেন চা বিক্রেতা। ঘটনাটি ঘটেছে কুমিল্লার দাউদকান্দি উপজেলার সিংগুলা গ্রামে ।

প্রতিবেদন সূত্রে জানা যায়-দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ ইউনিয়নের সিংগুলা গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে কামাল হোসেন (৩৫) চা বিক্রেতা গত সোমবার রাতে তার নিজ দোকানে আত্মহত্যা করেন। পরের দিন মঙ্গলবার স্হানীয় এলাকাবাসীরা তার আত্মহত্যার বিষয়টি টের পেয়ে পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্হল থেকে ঐ যুবক চা বিক্রেতার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠিয়ে দেন।

স্হানীয় এলাকাবাসী ও নিহত কামাল হোসেনের স্ত্রী রহিমা বেগম গণমাধ্যমকে জানান- ধার দেনা পরিশোধের জন্য নিহত কামাল হোসেন ৪/৫ টি এনজিও থেকে টাকা তোলেন এবং সেই টাকার কিস্তির জন্য প্রায় সময় এনজিও কর্মীদের সাথে ঝগড়া হতো। এছাড়াও আমাদের বসতভিটা যে জায়গাটুকু আছে সেটাও ঋণের দায়ে আগে বিক্রি করে দিয়েছেন।

রহিমা বেগম আরো বলেন চা বিক্রি করে কোন রকম ভাবে আমাদের সংসার চলতো কিন্তুু এখন সে আত্মহত্যা করায় আমরা একেবারে নিঃস্ব হয়ে গেলাম। দুই ছেলে মেয়ে নিয়ে এখন আমরা কিভাবে বেঁচে থাকবো।

এদিকে ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন প্রধান গণমাধ্যমকে জানান- চা বিক্রেতা কামলের মৃত্যুতে পরিবারটি নিঃস্ব হয়ে পড়েছে। আমরা চেষ্টা করবো কামালের এই নিঃস্ব পরিবারটির জন্য সরকারি বিভিন্ন সাহায্য সহযোগিতা দেয়ার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here