হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে চলচ্চিত্র ! অতঃপর সেই চলচ্চিত্র নির্মাতার ইসলাম ধর্ম গ্রহণ

0
19

অনলাইন ডেস্ক- আলোকিত স্বদেশ 

হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননাকারী ছবি নির্মাতা আরনুডো ফাওয়ান্ডার ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। হল্যান্ডের অধিবাসী আরনুডো ফাওয়ান্ডার বলেন- আমেরিকা ও ইজরায়েলের লবি আমাকে হযরত মুহাম্মদ (সাঃ) কে অবমাননা করে চলচিত্রে নির্মাণে প্ররোচিত করেছেন। আর আমি যে কাজটা করেছি সেটি খুবেই ঘৃণিত এবং এ জন্য আমি লজ্জিত। আমি আমার ভূল বুঝতে পেরেছি।

বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা আরনুডো ফাওয়ান্ডার কুয়েতের এক গণমাধ্যম সাক্ষাৎকারে বলছেন আমি হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে চলচ্চিত্র নির্মাণের পর আমি আমার ভূল বুঝতে পেরেছি। তখন আমি বিচলিত হয়ে যাই এবং ভাবতে শুরু করি, আসলেই একজন মহামানবকে নিয়ে এমন কাজ করা আমার ঠিক হয়নি। এর ফলে আমি অনুতপ্ত হই এবং আমার ইসলাম গ্রহণের একটা সুযোগ আসে। আর তখনি আমি ইসলাম গ্রহণ করি সেইসাথে ইসলাম বিরোধী সকল সংগঠন থেকে নিজেকে সরিয়ে নেই।

এখন আমি নিজেই চিন্তা ভাবনা করতেছি ইসলামি সংগঠন করার জন্য। তিনি আরো জানান – হল্যান্ডের রাষ্ট্রিয় আইন ধর্মভিত্তিক সংগঠন করতে বাধা সৃষ্টি করে না। এমনকি তারা ধর্মভিত্তিক সংগঠনকে অনুমোদনও দিয়ে থাকে। তিনি আরো বলেন ইসলাম সম্পর্কে আমার সঠিক জ্ঞান ছিল না তাই আমি এমনটা করেছিলাম। ওটা ছিল আমার মূর্খতার পরিচয় কিন্তুু এখন আমি আমার ভূল গুলো বুঝতে পেরেছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here