বাংলাদেশ – ভারত সীমান্তে একটি রহস্যময় সুরঙ্গের সন্ধান পাওয়া গেছে

0
15

অনলাইন ডেস্ক – আলোকিত স্বদেশ 

ভারত ও বাংলাদেশ সীমান্তে একটি রহস্যময় সুরঙ্গের সন্ধান পাওয়া গেছে বলে এমন খবর প্রকাশ করেছেন ভারতীয় গণমাধ্যম গুলো। গণমাধ্যম গুলোর খবরে বলা হয়েছে- বাংলাদেশ ও ভারত সীমান্তের আসাম রাজ্যের করিমগঞ্জ জেলার বাংলাদেশ সীমান্ত এলাকায় কমপক্ষে ২০০ মিটার মিটার লম্বা একটি সুরঙ্গের সন্ধান পেয়েছেন ভারতীয় পুলিশ।

পুলিশ জানিয়েছেন এই সুরঙ্গ নিয়ে তদন্ত চলছে। তবে হতে পারে এই সুরঙ্গটি চোরাকারবারিরা তৈরি করেছেন বলে ধারণা করা হচ্ছে । কেননা ভারতের করিমগঞ্জের বিপরীতে রয়েছে বাংলাদেশের সিলেটের জকিগঞ্জ।

ভারতীয় গণমাধ্যম গুলোতে এমন খবর প্রকাশের পর বাংলাদেশ সীমান্ত রক্ষা বাহিনী বর্ডার গার্ড(বিজিবি) জানিয়েছেন তারা কোন সুরঙ্গের অস্তিত্ব পায় নেই। সিলেটের জকিগঞ্জ ব্যাটালিয়নের ( ব্যাটালিয়ন – ১৯)-অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল রফিকুল ইসলাম গতকাল ২ জানুয়ারি রবিবার সন্ধায় বাংলাদেশের গণমাধ্যম গুলোকে জানান- ভারতীয় গণমাধ্যমে এমন খবর প্রকাশের পর আমরা জকিগঞ্জের বিভিন্ন জায়গায় ভালো ভাবে সন্ধান করেছি কিন্তুু কোন সুরঙ্গের অস্তিত্ব পাওয়া যায় নেই।

অপরদিকে ভারতীয় পুলিশ দেশটির গণমাধ্যম গুলোকে আরো জানান- সুরঙ্গটি করিমগঞ্জ জেলার নিলামবাজার থানা এলাকার মধ্যে পড়েছে। এই সুরঙ্গটি ব্যাবহার করতো চোরাকারবারি ও দুষ্কৃতকারীরা। এমনকি এই সুরঙ্গ ব্যাবহার করে মানবপাচার করতো পাচারকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here