স্ত্রীর হাতে স্বামী খুন, অতঃপর খুনের ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

0
37
অনলাইন ডেস্ক – আলোকিত স্বদেশ   

স্বামীকে নিজের হাতে খুন! অতঃপর খুনের ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। ছুরি দিয়ে স্বামীকে খুনের পর নিজেও আত্মহত্যার চেষ্টা করেন ৩৬ বছর বয়সী ঐ নারী। ঘটনাটি ঘটেছে ভারতের দিল্লিতে।

ভারতীয় জনপ্রিয় গণমাধ্যম ” আনন্দ বাজার”
পত্রিকায় প্রকাশিত সংবাদের ভিত্তিতে জানা যায়- গত শনিবার ০২ ডিসেম্বর ভারতের দিল্লির ছাতারপুল এলাকায় একটি ফ্ল্যাট বাড়ীতে এমন নৃশংস ঘটনাটি ঘটেছে। গণমাধ্যম প্রতিবেদনে বলা হয়েছে- ঐ নারী তার স্বামীকে ছুরি দিয়ে খুন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।

এরপর এক প্রতিবেশি সোশ্যাল মিডিয়ায় খুনের পোষ্টটি দেখে ঐ ফ্ল্যাটের মালিকে ফোন দেন। পরে ফ্ল্যাটের মালিক ও প্রতিবেশিরা ফোন দিয়ে বিষয়টি স্হানীয় থানায় জানান। পরে ঘটনাস্থলে পুলিশ এসে রুমের দরজা ভেঙে রক্তাক্ত স্বামীর নিথর দেহ দেখতে পান এবং পাশে ঐ খুনী নারীকে অচেতন অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়ে দেন।

পুলিশ জানায় ও স্হানীয় এলাকাবাসীগণ জানায় তারা দীর্ঘ দিন যাবত ঐ এলাকায় ভাড়া থাকতেন। তারা স্বামী স্ত্রী দুজনেই এনজিও কর্মী ছিলেন। এরপর ঐ নারীর বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধি অনুযায়ী বিভিন্ন ধারায় মামলা দায়ের করেন পুলিশ। বর্তমানে একটি হাসপাতালে ঐ খুনি নারীর চিকিৎসা চলছে। পুলিশ গণমাধ্যমকে আরো জানান- আমরা সঠিক ভাবে তদন্ত করছি কি কারণে তার স্বামীকে ছুরি দিয়ে নিজ হাত খুন করলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here