ইউনিয়ন পরিষদের কক্ষে জুয়ার আসর,ইউপি সদস্যসহ আটক-৪

0
28
ডেস্ক রিপোর্ট – আলোকিত স্বদেশ 

ইউনিয়ন পরিষদের কক্ষে জুয়ার আসর, ইউপি সদস্যসহ গ্রেফতার-৪। ঘটনাটি ঘটেছে পঞ্চগড় সদর উপজেলার সদর ইউনিয়ন পরিষদ ভবনে। খবর নিয়ে জানা যায়- গত ৬ জানুয়ারি বুধবার দিবাগতে রাতে পঞ্চগড় সদর ইউনিয়ন পরিষদের দ্বিতীয় তলার একটি কক্ষে জুয়া খেলার সময় ইউপি সদস্য সহ ৪ জনকে গ্রেফতার করেছেন পঞ্চগড় সদর থানার পুলিশ।

প্রতিবেদন সূত্রে জানা যায়- গত বুধবার রাতে ইউনিয়ন পরিষদের ২য় তলার একটি কক্ষে মেম্বার আব্দুল হাকিমের নেতৃত্বে শাহজাহান নামের এক যুবকের সহযোগিতায় জুয়ার আসরটি চলছিল। পরে ঐ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল হক গোপন সংবাদদের ভিত্তিতে জানতে পারেন ভবনের দ্বিতীয় তলায় জুয়া খেলছে জুয়াড়িরা। পরে তিনি পঞ্চগড় সদর থানায় বিষয়টি জানালে পুলিস এসে ঘটনাস্থল থেকে ৪ জুয়াড়িকে আটক করেন।

গ্রেফতার হওয়া ব্যাক্তিদের মধ্যে রয়েছেন ইউপি সদস্য আব্দুল হামিদ (৫১)এবং আব্দুর রশিদ (৪০), আবুল হোসেন (৪৫) ও জাহেদুল হক (৩৫)। পুলিশ জানায়- ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলামের সংবাদের ভিত্তিতে ৪ জুয়ারিকে গ্রেফতার করতে আমরা সক্ষম হয়েছি। এছাড়াও জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জামাদি ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

পঞ্চগর সদর থানার পুলিশ আমাদের কে জানান বর্তমানে গ্রেফতার হওয়া ৪ জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে একটি মামলা দায়ের হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here