মসজিদ কমিটি গঠন নিয়ে সংঘর্ষ! নিহত-১,আহত-৩

0
20
অনলাইন ডেস্ক – আলোকিত স্বদেশ 

মসজিদের কমিটি গঠন নিয়ে সংঘর্ষে নিহত এক জন ও আহত হয়েছেন আরো ৩ জন। এমন অপ্রতিকর ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নে।

প্রতিবেদন সূত্রে জানা যায় – গত ১৫ জানুয়ারি শুক্রবার কালীগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের আনুমানিক দুপুর ৩ দক্ষিণ কাশিবাটি জামে মসজিদে কমিটি গঠন নিয়ে সংঘর্ষে নজরুল ইসলাম পাড় (৫৮) নামের এক ব্যাক্তির নিহতের খবর পাওয়া গেছে। নিহত নজরুল ইসলামের বাড়ি একই উপজেলার পাইকাড়া গ্রামে।

এই ঘটনায় আরো তিন জন আহত হয়েছেন বলে জানা গেছে। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। আহত ব্যাক্তিরা হলেন-শাহজাহান মোড়ল (৩৫), আবদুল কালাম (৩০) ও আব্দুস সাত্তার (২৮)।

স্হানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়- গত শুক্রবার কাশিবাটি জামে মসজিদের কমিটি গঠনের করার দিন ছিল। পরে এলাকাবাসীগণ আনুমানিক দুপুর ৩ টার দিকে মসজিদে উপস্থিত হন। মসজিদ কমিটিতে কে সভাপতি হবেন, কে সাধারণ সম্পাদক হবেন, এ বিষয় নিয়ে বর্তমান মসজিদ কমিটির সভাপতি ফজলুর রহমান মোড়ল দক্ষিণ কাশিবাটি গ্রামের বজলুর মোড়ল ও খায়রুল ইসলাম সরদারের সঙ্গে কথার কাটাকাটি শুরু হয়ে। এনিয়ে এক পর্যায়ে হাতাহাতি ও মারামারির ঘটনা ঘটলে নজরুল ইসলাম পাড় ঘটনাস্থলে মাটিতে পড়ে গিয়ে মারা যান।

মসজিদ কমিটি গঠন নিয়ে মারামারি ও নিহতের বিষয়ে নলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান আমাদেরকে বলেন- দক্ষিণ কাশিবাটি জামে মসজিদের কমিটি গঠন নিয়ে সেখানে মারামারির খবর আমি শুনেছি এবং ধাক্কা-ধাক্কি ও মারপিটের এক পর্যায়ে নজরুল ইসলাম পাড় নামের এক ব্যাক্তি ঘটনাস্থলেই স্ট্রোক করে মারা গেছেন বলে জানতে পেয়েছি।

এ বিষয়ে কালীগঞ্জে থানার পরিদর্শক(তদন্ত) মিজানুর রহমান আমাদেরকে জানান- নলতা ইউনিয়নের দক্ষিণ কাশিবাটি জামে মসজিদের কমিটির গঠন নিয়ে মারামারির ঘটনায় নজরুল ইসলাম পাড় নামের একজন নিহতের খবর পেয়েছি। তবে তিনি কিভাবে মারা গেছেন সে বিষয়ে কিছু বলতে পারছেন না। তিনি আরো বলেন- এখন পর্যন্ত এই ঘটনায় কেউ থানায় অভিযোগ করেন নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here