আবাসিক হোটেলে অসামাজিক কর্মকান্ডের সময় ৭ যুবক-যুবতী গ্রেফতার

0
38

অনলাইন ডেস্ক – আলোকিত স্বদেশ   

আবাসিক হোটেলে অসামাজিক কর্মকান্ডের সময় গ্রেফতার হয়েছেন ৭ জন যুবক যুবতী। ঘটনাটি ঘটেছে সিলেটের দক্ষিণ সুরমা এলাকায়। খবর নিয়ে জানা যায়-গত ৫ ফেব্রুয়ারী শুক্রবার রাতে সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় একটি আবাসিক হোটেলে অভিযান চালায় পুলিশ। পরে ঘটনাস্থল থেকে অনৈতিক কর্মকান্ডের সময় হাতেনাতে ৭ যুবক যুবতীকে আটক করেন পুলিশ।

পুলিশের অভিযানে আটক হওয়া যুবক যুবতীরা হলেন- সুনামগঞ্জ সদর থানার শিবপুর গ্রামের আফতাব মিয়ার পুত্র মো. শামসুল মিয়া (২৬), মৌলভীবাজারের কমলগঞ্জ থানার সরইবাড়ি এলাকার শুক্কুর মিয়ার পুত্র জসিম মিয়া (২৫),ময়মনসিংহ সদর থানার সাভার এলাকার মৃত ইসলাম উদ্দিনের ছেলে মোহাম্মদ আলী (২৪),
সুনামগঞ্জের মুক্তাখাই গ্রামের নূর মোহাম্মদের পুত্র মো. নাজমুল মিয়া (১৮)। এছাড়াও অভিযানের সময় ঘটনাস্থল থেকে আরো তিন যুবতীকে গ্রেফতার করেন পুলিশ।

সিলেটে আবাসিক হোটেলে অভিযান নিয়ে সিলেট মহানগর পুলিশের (সিএমপি) মিডিয়া শাখার অতিরিক্ত উপ পুলিশ কমিশনার বিএম আশরাফউল্লাহ তাহের আমাদেরকে জানান-গত শুক্রবার ৫ ফেব্রুয়ারী রাতে সিলেটের দক্ষিণ সুরমা এলাকায় একটি আবাসিক হোটেলে অভিযান চালায় পুলিশ এবং ঘটনাস্থল থেকে ৭ জন তরুণ তরুণীকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো বলেন আটককৃত যুবক যুবতীরা সবাই অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিলেন। এছাড়াও তিনি আমাদেরকে আরো জানান-আটক হওয়া সকলের বিরুদ্ধে আইনীয় ব্যাবস্হা নেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here