কুড়িগ্রাম-রাজারহাটে সেনাবাহিনীর এক ভূয়া মেজর পুলিশের হাতে আটক

0
39

ডেস্ক রিপোর্ট – আলোকিত স্বদেশ   

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের মুশরুত নাখেন্দা এলাকা থেকে মো. মাইদুল ইসলাম নামের এক ভূয়া সেনাবাহিনীর মেজরকে আটক করছেন রাজারহাট থানার পুলিশ।

প্রতিবেদন সূত্রে জানা যায়- গত ১৯ ফেব্রুয়ারী রাতে উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের মুশরুত নাখেন্দা এলাকা থেকে ঐ ভূয়া সেনাবাহিনীর মেজর মো. মাইদুল ইসলামকে আটক করেছেন পুলিশ। আটক মো. মাইদুল ইসলামের বাড়ি রাজার হাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের মুশরুত নাখেন্দা এলাকায়। তার পিতার নাম মো. মকবুল হোসেন।

স্হানীয় এলাকাবাসী ও রাজারহাট থানার পুলিশ সূত্রে জানা – মো. মাইদুল ইসলাম কুমিল্লার একটি এলাকা থেকে সেনাবাহিনীর চাকুরী দেয়ার নাম করে এক যুবকের কাছ থেকে প্রায় ৭ লক্ষ ৭০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন। প্রতারক মাইদুল ইসলাম কুমিল্লার বিভিন্ন জায়গায় নিজেকে সেনাবাহিনীর মেজর বলে পরিচয় দিতেন।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার আমাদেরকে জানান- গোপন সূত্রে ভূয়া সেনাবাহিনীর মেজর মো. মাইদুল ইসলামের বিষয়টি জানতে পেয়ে আমরা তাৎক্ষণিক ভাবে তার এলাকা থেকে তাকে গ্রেফতার করি। তাকে গ্রেফতারের পর জিজ্ঞেসাবাদ করলে সে নিজেকে ভূয়া সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে সেনাবাহিনীর চাকুরী দেয়ার নাম করে কুমিল্লার এ এক যুবকের কাছ থেকে ৭ লাখ ৭০ হাজার টাকা নিয়েছেন বলে স্বীকার করেছেন। অফিসার ইনচার্জ রাজু সরকার আরো বলেন, তার বিরুদ্ধে রাজারহাট থানায় একটি মামলা দায়ের প্রস্তুুতি চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here