রাজারহাটে মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালিত

0
32

ডেস্ক রিপোর্ট – আলোকিত স্বদেশ   

রাজারহাটে মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নানা কর্মসূচি পালিত

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচি পালিত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

প্রতিবেদন সূত্রে জানা যায় – মহান একুশে ফেব্রুয়ারি ও বিশ্ব মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে রাজারহাট উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন রাজারহাট উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী, উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনিম, রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার, রাজারহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আব্দুস ছালাম চাষী, রাজারহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ সহ আরো অনেকে।

এছাড়াও বিভিন্ন রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান, সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলিতে অংশ গ্রহণ করেন। পরে সকল শহীদের আত্মার মাগফেরাতের জন্য বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে মহান একুশে ফেব্রুয়ারি উপজেলা প্রশাসন-জাতীয় জীবনে একুশের চেতনা শীর্ষক আলোচনা সভা ও পুরস্কার বিতরনের আয়োজন করেন। উল্লেখ যে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে রাজারহাট উপজেলা অফিসার্স ক্লাবে চিত্রাঙ্কন, দেশাত্মবোধক গান ও কবিতা আবৃত্তির প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here